Dr. Neem on Daraz
Victory Day

মমেক হাসপাতালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ১১:২১ এএম
মমেক হাসপাতালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এদিন করোনা আক্রান্তে কেউ মারা যায়নি। মৃতদের মধ্যে ময়মনসিংহের দুইজন, ও নেত্রকোনার একজন। মৃতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা রয়েছে।

মৃত ব্যক্তিরা হলেন- ময়মনসিংহ সদরের রেনু আরা (৫০, মুক্তাগাছা উপজেলার হিরা মিয়া (৬০), ও নেত্রকোনা পূর্বধলা উপজেলার সায়েদ আলী (৫০)।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৮৮ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১১ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫৮ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৩ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ২ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৩৪ টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়নি। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৬৯ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫৫ জন।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে