Dr. Neem on Daraz
Victory Day

নিখোঁজের ৮ মাস পর মাটি খুঁড়ে শিশুর কঙ্কাল উদ্ধার


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৬:০৩ পিএম
নিখোঁজের ৮ মাস পর মাটি খুঁড়ে শিশুর কঙ্কাল উদ্ধার

ছবি: আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়া: জেলার নবীনগর নিখোঁজের ৮ মাস পর মাটি খুঁড়ে মিললো মাহিম (১৩) নামের এক শিশুর মাথার খুলি ও ৩৭টি হাড়সহ কঙ্কাল। এ ঘটনার সাথে জড়িত মনছুর ও সুরিয়া আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুইজনই মাহিমের সম্পর্কে ফুফা-ফুফি হন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে নবীনগর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে সোমবার রাতে নিহত মাহিমের মা হোসনে আরা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছিল।

মাহিম সে উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের কালিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত মার্চ মাসের ১০ তারিখ শিশু মাহিম নিখোঁজ হয়। সোমবার সকালে ইব্রাহিমপুর গ্রামে পুকুর পাড়ে ভেকু দিয়ে মাটি কাটার সময় মাথার কঙ্কাল দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে মাহিমের মাথার খুলিসহ শরীরের ৩৭টি হাড় ও কাপড় উদ্ধার করে নিয়ে আসে।

মাহিনের বাবা তাজুল ইসলাম বলেন, আমার ভগিনীপতি ও বোন খারাপ প্রকৃতির লোক। তাদের সঙ্গে মাহিমকে মিশতে মানা করায় আমার সন্তানকে হত্যা করে মাটি নিচে পুঁতে রাখে। এ হত্যার ফাঁসি দাবি করেন।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে মাথা ও হাড় উদ্ধার করা হয়েছে। কংকাল উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের ফুফা ও ফুফুকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে