Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর সঙ্গে অভিমানে করোনা রোগীর আত্মহত্যা


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১১:২৩ পিএম
স্ত্রীর সঙ্গে অভিমানে করোনা রোগীর আত্মহত্যা

প্রতিকি ছবি । আগামী নিউজ

যশোরঃ যশোরে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে বলায় স্ত্রীর ওপর অভিমানে করোনাভাইরাসে আক্রান্ত একজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহননকারীর নাম হাবীবুর রহমান (৪৮)। তিনি যশোর শহরের খোলাডাঙ্গা এলাকার ওয়াজেদ আলীর ছেলে। এই ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের ভাই জিয়াউর রহমান জানিয়েছেন, বুধবার ভোরে ভাবি মুঠোফোনে ভাইয়ের আত্মহত্যার ঘটনাটি জানান। কি কারণে আত্মহত্যা করেছেন তাৎক্ষনিকভাবে বলতে পারেননি জিয়া। যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি তাজুল ইসলাম জানান, স্ত্রী রেহেনাকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে বলেছিলেন হাবীবুর রহমানকে। যে কারণে তিনি স্ত্রীর ওপর অভিমানে আত্মহত্যা করেছেন। লাশের ময়নাতদন্ত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে সম্পন্ন করা হয়েছে।  প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু রেকর্ড করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই নমুনা পরীক্ষার ফলাফলে হাবীবুর রহমানের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে