Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে জেলা প্রশাসনের অক্সিজেন সিলিন্ডার বিতরণ


আগামী নিউজ | লক্ষীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৩:৪২ পিএম
লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে জেলা প্রশাসনের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

ছবিঃ আগামী নিউজ

লক্ষ্মীপুরঃ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় পেসেন্ট সার্পোট ফান্ড (পি.এস. এফ) এর উদ্যোগে ও লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে জেলার ৫ টি উপজেলার ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরনী ৪ আগষ্ঠ (বুধবার) দুপুরে জেলা কালেক্টর ভবণ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরই আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ. এইচ এম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা: আবদুল গফফার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, রুহুল আমিন মাষ্টার, জাকির হোসেন ভৃঁইয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সাবেক লক্ষ্মীপুর জেলা প্রশাসক বর্তমানে মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন সচিব মো: জিল্লুর রহমান চৌধুরী মানুষের কথা চিন্তা করে পিএসএফ ফান্ড গঠন করেন।

ওই ফান্ড থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ৩৫ টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরন করা হয়েছে। তারা বলেন স্বেচ্ছাসেবীরা আর্ত-মানবতায় সেবায় নি:স্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে তাদের আমাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে