Dr. Neem on Daraz
Victory Day

যশোরে করোনায় আরও ৭ মৃত্যু


আগামী নিউজ | বিল্লাল হোসেন, যশোর জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০২:১৩ পিএম
যশোরে করোনায় আরও ৭ মৃত্যু

ফাইল ফটো

যশোরঃ গত ২৪ ঘন্টায় যশোরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর ৭ জন মারা গেছ। এই সময়ে জেলায় নতুন করে আরও ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় যশোরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর ৭ জন মারা গেছ। এই সময়ে জেলায় নতুন করে আরও ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল  হাপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, মৃত ৭ জনের  ৩ জন রেডজোনে ও ৪ জন আইসিইউতে মারা যান। তারা হলেন যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকার মনু শেখের ছেলে মিজানুর রহমান (৫১), পতেঙ্গালী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী আমেনা বেগম (৫৫), বেনােপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের শিমুল হোসেনের স্ত্রী রেহেনা বেগম (৩৫), বাঘারপাড়া উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের  শরিফ হোসেনের স্ত্রী আফরোজা বেগম (৩২), মণিরামপুর উপজেলার কাশিমপুর গ্রামের নুর মোহাম্মদের আসাদুজ্জামান (৩৩), ঝিনাইদহের মহেশপুর উপজেলার ক্যালপুর পশ্চিম পাড়ার আব্দুর রহিমের ছেলে তোফাজ্জল (৫০) ও মাগুরার মোহাম্মদপুর থানার নাসিম আলীর ছেলে হাতেম আলী (৭০)
 
সিভিল সার্জন অফিস জানিয়েছে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে ৪৮৪ টি নমুনা পরীক্ষায় ১০৮ জনের করোনা শনাক্ত হয়। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭০ জনের র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ৩৭ জনের শরীরে করোনার অস্তিত্ব মেলে। এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ৯ টি নমুনা পরীক্ষায় ৫ জনের পজেটিভ শনাক্ত হয়। মোট শনাক্ত ১৫০ জনের মধ্যে সদর উপজেলায় ৯০ জন, ঝিকরগাছা উপজেলায়  ১১ জন, অভয়নগর উপজেলায় ১৭ জন, মণিরামপুর উপজেলায় ৫ জন, বাঘারপাড়া উপজেলায় ৩ জন, শার্শা উপজেলায় ১৪ জন ও চৌগাছা উপজেলায় ১০ জন রয়েছে।
 
যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, ৪ আগস্ট পর্যন্ত যশোর জেলায় ১৯ হাজার ২৯৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৫ হাজার ৫৩২ জন। যশোরের বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে মৃত্যু হয়েছে ৩৬৮ জনের। এছাড়া ঢাকায় ৬ জন খুলনায় ৭ জন ও সাতক্ষীরার হাসপাতালে মারা গেছেন ১ জন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে