Dr. Neem on Daraz
Victory Day

বর্ণাঢ্য আয়োজনে পাবনার বেড়া মডেল থানার পুলিশ সদস্যদের বিদায়


আগামী নিউজ | মির্জা অপু, পাবনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১০:১১ এএম
বর্ণাঢ্য আয়োজনে পাবনার বেড়া মডেল থানার পুলিশ সদস্যদের বিদায়

ছবি : আগামী নিউজ

পাবনাঃ জেলার বেড়া মডেল থানার পুলিশ সদস্যদের ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজন করে বিদায় জানানো হয়েছে।কনষ্টেবল আব্দুর রাজ্জাক,শাজাহান আলী,দুলাল সেখ,এবং এসআই মেহেদী হাসান ও এসআই আরিফুল ইসলামকে বদলি জনিত কারনে দিনটিকে স্মরণীয় করে রাখতে অতিথিদের ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছাসহ আনুষ্ঠানিকভাবে বিদায় জানানোর পাশাপাশি সুসজ্জিত গাড়িতে করে তাকে পৌঁছে দেওয়া হয় নিজের বাড়িতে।এসময় গাড়িটি রঙ-বেঙয়ের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়।  


মঙ্গলবার (০১ আগষ্ট)অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল সেখ জিল্লুর রহমান ও বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  অরবিন্দ রায় যাকজমক ভাবে থানার সকল অফিসার ও ফোর্সদের নিয়ে উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানের সভাপতি বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  অরবিন্দ রায় ও অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল সেখ জিল্লুর রহমানের সভাপতিত্বে বিদায়ী পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয় এবং বিদায় সংবর্ধনা শেষে একসঙ্গে সবাই দুপুরের খাবার খান। 

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)অরবিন্দ রায়ের উদ্যোগে এ ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে তাদেরকে বিদায় জানানো হয়। কর্মজীবন শেষ করে যাওয়ার দিন আনুষ্ঠানিকতার মাধ্যমে সুসজ্জিত গাড়িতে বিদায় দেওয়া হয়।  

এ সময় তারা বলেন,বিদায় বেলায় পুলিশ সুপার ও ওসি সাহেব আমাদের জন্য এমন আনুষ্ঠানিক  বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন এর জন্য আমরা অত্যন্ত গর্বিত।

এমন সম্মানজনক বিদায় পেয়ে আমরা অশ্রু ধরে রাখতে পারিনি।এজন্য অতিরিক্ত পুলিশ সুপার জিল্লুর রহমান ও ওসি অরবিন্দ রায়সহ সকল সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানান তারা।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে