Dr. Neem on Daraz
Victory Day

মোবাইল কিনে না দেয়ার অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা


আগামী নিউজ | জহির খান, বরিশাল জেলার প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৮:১৫ পিএম
মোবাইল কিনে না দেয়ার অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা

ফাইল ফটো

বরিশালঃ স্মার্ট মোবাইল ফোন কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে বরিশালের উজিরপুরে শান্ত ইসলাম নামে নবম শ্রেনীতে পড়ুয়া স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে ওই শিক্ষার্থীর লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাত ১১টায় উপজেলার বামরাইল ইউপির ভরসাকাঠি গ্রামে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাবা প্রবাসে থাকায় স্কুলছাত্র শান্ত তার মায়ের কাছে একটি স্মার্ট মোবাইল কেনার বায়না ধরে। কিন্তু শান্তর মা তাকে এসএসসি পাস করার পরে মোবাইল কিনে দিবে বলে জানায়। মায়ের এমন কথায় অভিমান করে সোমবার দুপুরের পর থেকে বাড়ি থেকে উধাও হয়ে যায় স্কুলছাত্র শান্ত।

পরে শান্তকে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে রাত ৯টার দিকে বাড়ি সংলগ্ন একটি বাগানে গলায় ফাঁস লাগানো অবস্থায় শান্তর ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে উজিরপুর থানা পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে এসে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে