Dr. Neem on Daraz
Victory Day

গভীর রাতে বিধবার ঘরে দলিল লেখক, অতঃপর...


আগামী নিউজ | আমানুল্লাহ আমান, রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৪:০২ পিএম
গভীর রাতে বিধবার ঘরে দলিল লেখক, অতঃপর...

ছবি : আগামী নিউজ

রাজশাহীঃ জেলার তানোরে গভীর রাতে বিধবা নারীর ঘরে উত্তম কুমার (৩৮) নামে এক দলিল লেখক প্রবেশ করে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন জনতার হাতে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। সোমবার (২ আগস্ট) উপজেলার পালপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

গ্রেপ্তারকৃত উত্তম কুমার তানোরের হিন্দুপাড়া এলাকার মৃত পূর্ণ্য চন্দ্র কর্মকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত গভীর রাতে তানোর থানা থেকে ২০০ গজ দূরে পালপাড়া এলাকায় এক বিধবা নারীর ঘরে প্রবেশ করেন উত্তম কুমার। স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পারেন এবং বাইরে থেকে বন্ধ করে দেন ঘরের দরজা। পরে দরজা খুলে ভেতরে প্রবেশ করতেই দেখেন, তারা দুইজন আপত্তিকর অবস্থায়। ফলে খবর দেয়া হয় থানায়। পরে পুলিশ গিয়ে ওই দলিল লেখককে গ্রেপ্তার করে।

তবে গ্রেপ্তারের পূর্বে উত্তম কুমার স্থানীয়দের কাছে দাবি করেন, ওই বিধবা নারীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তার। নারী তাকে ভালবাসত, তিনিও পছন্দ করতেন ওই বিধবা নারীকে। সেজন্যই প্রেমিকার বাড়িতে এসেছিলেন দেখা করতে। কিন্ত পূর্ব শত্রুতার জেরে স্থানীয় এক ব্যক্তি তাদের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়ে এভাবে বিপদে ফেলেছে।

এ বিষয়ে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, বিধবা নারী কোনো অভিযোগ না করায় ৫৪ ধারায় ওই দলিল লেখককে গ্রেপ্তার দেখানো হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে