Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৫জনের মৃত্যু


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১২:২১ পিএম
বগুড়ায় করোনা ও উপসর্গে ১৫জনের মৃত্যু

ফাইল ছবি

বগুড়াঃ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় আরো ১৫জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৭জন এবং উপসর্গে ৮জন মারা গেছেন। জেলার তিন হাসপাতাল এবং বাড়িতে চিকিৎসাধীন থেকে  সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে বগুড়ার ৩জন হলেন- সদরের শামীম আরা(৬০), দুপচাঁচিয়ার শ্রী মুক্তা(১৭) এবং সারিয়াকান্দির মওদুদ আহমেদ(৭০)। এর মধ্যে মওদুদ আহমেদ নিজ বাড়িতে মারা যান।

এছাড়া বগুড়ার বাইরের জেলার ৪জন বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেছেন। তবে বাইরের জেলার মৃত্যুর সংখ্যা যোগ না হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বগুড়ার নতুন ৩জনসহ ৫৮৫জনে দাঁড়িয়েছে।

 বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

তিনি জানান, এ ছাড়া  বগুড়ায়  সংক্রমণ কমেছে।  সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৯৯ নমুনায় নতুন করে আরও ৮১জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ২৩ শতাংশ।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ২০১জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ২১৯জন। এছাড়া জেলায় ১ হাজার ৩৯৭জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে