Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে করোনায় কলেজ শিক্ষকের মৃত্যু


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজিপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৪:৫১ পিএম
শ্রীপুরে করোনায় কলেজ শিক্ষকের মৃত্যু

ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক এটিএম আজহারুল ইসলাম সাখাওয়াত (৫৫) শনিবার দুপুর আড়াইটার দিকে ইন্তেকাল করেছেন।

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ জানান, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ঢাকার মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, ভাই বেরাদার ও স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে ওই কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে গাজীপুরের সিভিল সার্জন খায়রুজ্জামান জানান, গত ২৪ ঘন্টায় গাজীপুরে ১৯৪ জনের নমুনা পরীক্ষায় ৬৯ জনের দেহে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। মারা গেছেন ১ জন। করোনা সংক্রমনের হার শতকরা ৩৬ ভাগ। এর মধ্যে গাজীপুর সদর উপজেলায় ৩০, শ্রীপুরে ১০, কালিয়াকৈরে ৫ এবং কালীগঞ্জে ২৪ জন। গত ২৪ ঘন্টায়  কাপাসিয়ায় কেউ শনাক্ত হয়নি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে