Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে ৩জনের মৃত্যু, আক্রান্ত ১১৬


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ১২:০৪ পিএম
ফরিদপুরে ৩জনের মৃত্যু, আক্রান্ত ১১৬

ফাইল ফটো

ফরিদপুরঃ করোনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় ফরিদপুরে এক সপ্তাহের জন্য সর্বাত্বক লকডাউনের আজ ২য় দিন চলছে।
 
লকডাউনের প্রথম দিন কিছুটা ঢিলেঢালা ভাবে চললেও আজ ২য় দিনে সকাল থেকেই কঠোর হতে দেখা গেছে পুলিশ ও জেলা প্রশাসনের। ফলে শহরের কাঁচা বাজার ও ঔষধের দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাছাড়া স্বাস্থ্যবিধি না মেনে মানুষের চলাচল ছিল কিছুটা স্বাভাবিক। পুলিশের নজর এড়িয়ে অনেকেই ব্যাটরীচালিত অটোরিক্সা নিয়ে রাস্তায় বের হয়েছে।
 
তবে বেলা বাড়ার সাথে সাথে পৌর শহরের প্রবেশপথের বিভিন্ন পয়েন্ট গুলোতে পুলিশ ব্যারিকেট দিয়ে যান চলাচল নিয়ন্ত্রন ও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে কঠোর হতে দেখা গেছে।সেই সাথে পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নজরদারী ছিলো চোখে পরার মতো। এসময় সরকারী বিধি নিষেধ অমান্যকারীদের বিভিন্ন অঙ্কের অর্থদন্ড প্রদান করা হয়। 
 
এদিকে, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় করোনায় আক্রন্ত হয়েছে ১১৬ জন। আর করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যুর কথা জানিয়েছে সিভিল সার্জন অফিস।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে