Dr. Neem on Daraz
Victory Day

ত্রিশালে গৃহবধূকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৬:৩২ পিএম
ত্রিশালে গৃহবধূকে কুপিয়ে হত্যা

ছবি সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার ত্রিশালে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার ৫দিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম মধুমালা (৩৮)। গত ২৫ এপ্রিল এ ঘটনা ঘটলেও ৬ মে বৃহস্পতিবার সকালে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার হদ্দেরভিটা গ্রামের আব্দুল মান্নানের সাথে একই এলাকার নজরুল ইসলামের পারিবারিকভাবে বিরোধ চলছিল। গত ২৫ এপ্রিল আব্দুল মান্নানের কয়েকটি হাস নজরুল ইসলামের ধান ক্ষেতে ঢুকে পড়ে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।
 
হাঁসের ধান ক্ষেতে ঢুকাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে নজরুল ইসলাম ও তার লোকজন আব্দুল মান্নানের বাড়ীতে হামলা করে। হামলায় আব্দুল মান্নানের স্ত্রী মধুমালা (৩৮), স্বামী আব্দুল মান্নানসহ ৩ জন আহত হয়। তাদেরকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মধুমালার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের দেবর হাফিজুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে