Dr. Neem on Daraz
Victory Day

মুক্তাগাছায় আমেরিকান জাল ডলারসহ ২ জন আটক


আগামী নিউজ | ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: মে ৫, ২০২১, ১২:৩৭ পিএম
মুক্তাগাছায় আমেরিকান জাল ডলারসহ ২ জন আটক

ময়মনসিংহঃ ময়মনসিংহের মুক্তাগাছায় র‍্যাব অভিযান চালিয়ে বাংলাদেশী ১ লক্ষ ৪৮ হাজার ৭শ' পঞ্চাশ টাকার আমেরিকান জাল ডলারসহ দুইজনকে গ্রেপ্তার করেছেন।সূত্র জানায় তারা দীর্ঘদিন ধরে আমেরিকান জাল ডলারের ব্যবসা করে বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে আসছিল।

গ্রেপ্তারকৃতরা হলো-মুক্তাগাছা উপজেলা মোঃ আজাহারুল (২২) পিতাঃ মোঃ আব্দুল হাই ও মোঃ আজগর আলী (৪৮)পিতা-মৃত ওহেদ আলী।
মঙ্গলবার (৪ মে) র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে আজ দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৬ নম্বর মানকোন ইউনিয়নের নিমুরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এ বিষয়ে র‌্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এম.এম. সবুজ রানা জানান, এই চক্রটি দীর্ঘদিন যাবৎ আমেরিকান জাল ডলারের ব্যবসা করে বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে আসছে। এমন তথ্য আমাদের কাছে আসে। পরে গোয়েন্দা নজরদারিতে এর সত্যতা পাওয়া যায়। আজ মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করি। এসময় তাদের সাথে থাকা ১৫টি ১০০ ডলার ও ৫টি ৫০ ডলার মানের আমেরিকান জাল ডলার নোট উদ্ধার করা হয়। এই ডলারগুলোর বাংলাদেশী মূল্য ১ লক্ষ ৪৮ হাজার ৭শ' পঞ্চাশ টাকা। তাদের সাথে থাকা দুইটি মোবাইল সেট (সিমসহ) জব্দ করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জনান,গ্রেপ্তারের পর তাদেরকে প্রাথমিক জিজ্ঞেসাবাদে আমেরিকান জাল ডলারের ব্যবসা করে বিভিন্ন লোকদের সাথে প্রতারণা করার কথা স্বীকার করেছে। এই চক্রের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা অনুসন্ধান চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে