Dr. Neem on Daraz
Victory Day

মসজিদের চাঁদার টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১


আগামী নিউজ | শরিফুল ইসলাম, রংপুর প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ১২:০৬ পিএম
মসজিদের চাঁদার টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

রংপুরঃ মসজিদের কালেকশন কে কেন্দ্র করে কমিটির দুই পক্ষের বিরোধে রংপুরের হারাগাছে সংঘর্ষে মারা গেছে একজন। আহত হয়েছে দুইজন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, হারাগাছ পৌরসভার জুম্মার পার জামে মসজিদের উন্নয়নের কালেকশনের টাকা থেকে আদায়কারীদের ২৫ ভাগ দেয়ার সিদ্ধান্ত নেয় কমিটি। এনিয়ে স্থানীয় আব্দুল বারী ভেলুমিয়া এবং দয়াল মিয়া নেতৃত্বে দুটি  কমিটির পক্ষে-বিপক্ষে দুটি গ্রুপ তৈরি হয়।

দয়াল মিয়ার পক্ষ থেকে কমিটির ওই সিদ্ধান্তের প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমেও লেখালেখি করা হয় এ নিয়ে দুইপক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছিল। বৃহস্পতিবার দুপুরে এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। মাগরিবের নামাজের পর দয়াল মিয়া তার লোকজনসহ মসজিদ থেকে বের হলে আব্দুল বারী ভেলু মিয়ার লোকজন তাদের ওপর হামলা চালায়।

এসময় উভয় পক্ষের সংঘর্ষে দয়াল মিয়ার ভগ্নিপতি নাজমুল আলম (৪৫) গুরুতর আহত হয়। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১০ তিনি মারা যান।  আহত হয় দয়াল মিয়া ও নুর আলম।

পুলিশ এ ঘটনায় আব্দুল বারী ভেল্লো মিয়া, তার তার পুত্র লিওন ও রিপন মিয়াকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় সেখানে টানটান উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে