Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগের গুজব


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৯:৫৮ পিএম
সুবর্ণচরে ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগের গুজব

নোয়াখালী: জেলার সুবর্ণচরে স্থগিতকৃত নির্বাচনকে ঘিরে ৬ টি ইউনিয়নে হঠাৎ করে প্রশাসক নিয়োগের একটি গুজব ছড়িয়ে পড়ে। এতে করে সাধারণ জনগণের আতঙ্ক সৃষ্টি হয়। বিষয়টি তাৎক্ষণিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে শুরু করে।

নির্বাচনে প্রার্থী ও সাধারণ মানুষের কাছ থেকে গণমাধ্যম কর্মীদের কাছে ফোন আসা শুরু করে।

তাৎক্ষণিক বিষয়টি সুবর্ণচর উপজেলা নির্বাহি অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন এর কাছে জানতে চাইলে তিনি জানান ইউনিয়ন পরিষদে  নিয়োগের কোন সীদ্ধান্ত হয়নি । প্রশাসক নিয়োগের বিষয়টি সত্য নয়। পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত এ পরিষদের সদস্যরাই কাজ করবে।

সুবর্ণচরে ৬টি ইউনিয়নে প্রশাসক নিয়োগ হয়নি। শুধু, টিআর ও কাবিখাসহ অন্যান্য প্রকল্পের তদারকির জন্য পূর্বের ন্যায় একজন ট্যাগ কর্মকর্তা থাকবে। বর্তমান পরিষদ দিয়েই কার্যক্রম স্বাভাবিক ভাবে চলবে।

সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু জানান, সোমবার (১২ এপ্রিল) সন্ধ্যা থেকে হঠাৎ করে ফোন আসতে থাকে এবং গণমাধ্যম কর্মীদের কাছে জানতে চায়

তিনি সুবর্ণচরে ৬ ইউনিয়নে প্রশাসক নিয়োগের ব্যাপারে জানেন কিনা। তখন তিনি সকলকে বিষয়টি গুজব বলে নিশ্চিত করেন। 

তখন বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার এ এসএম ইবনুল হাসানকে অবহিত করলে তিনি এটি নাকচ করে দিয়ে বলেন প্রশাসন নিয়োগের কোন সম্ভাবনা নেই এটি গুজব ।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জিয়াউল হক জানান, বিষয়টি তার নজরে এসেছে তবে কোন ধরনের বিশৃঙ্খলা যাতে না ঘটতে পারে সেজন্য থানা পুলিশ তৎপর রয়েছেন।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে