Dr. Neem on Daraz
Victory Day

নাচোল পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহন


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১১:৩২ এএম
নাচোল পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহন

আগামী নিউজ

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার নাচোল পৌরসভার ভোট গ্রহণ চলছে। সকাল ৮ টায় ১০টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন শুরু হয়। প্রথমবারের মত ইভিএম’র মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতিও ভালো। সকাল ১০টা পর্যন্ত কোন ভোট কেন্দ্র থেকেই কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ভোটাররা বলছেন যে প্রথমবারের মত ইভিএমে ভোট গ্রহণ হলেও ভোট চলাকালীন কোন কারিগরি সমস্যা পাওয়া যায়নি এবং দ্রুততম সময়ে তারা ভোট দিতে পেরেছেন।’

জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, ‘প্রথম দুই ঘন্টায় (১১টা পর্যন্ত) ৩০ শতাংশ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তিনি আরও জানান, ‘অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনে সব ধরনের প্রস্তুতি রয়েছে নির্বাচন অফিসের। সার্বিক নিরাপত্তায় মাঠে কাজ করছে আইন-শ্ঙ্খৃলা বাহিনীর সদস্যরা । আশা করছি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পপন্ন হবে।

এদিকে, নৌকার প্রার্থী আব্দুর রশিদ ও ধানের শীষের প্রার্থী মাসউদা আফরোজ সূচি জানান, ‘সকাল থেকেই ভোটাররা উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন এবং শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। তবে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী দুই প্রার্থীই।

নাচোল পৌরসভার মোট ভোটার ১৫ হাজার ৮ জন।  নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লড়ছেন ৮ জন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে