Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | শামসুল আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৬:৫৯ পিএম
সাংবাদিক পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ উদীয়মান তরুন সাংবাদিক শাকিল আহমেদ-এর পরিবারের উপর নগ্ন হামলা ও সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে  ঠাকুরগাঁওযের পীরগগঞ্জ উপজেলার সাংবাদিক, ও সচেতন মহল।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি)  পীরগগঞ্জ উপজেলার পৌর শহরের পূর্ব চৌরাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ এর আয়োজন করে পীরগঞ্জের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধী মহল।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা গত ২৩ ফেব্রুয়ারি বিকালে শহরের আদমনগর (ডিসি বস্তি) কলেজপাড়া এলাকায় ‘বিডিনিউজ টুয়েন্টিফোর’ ও ‘আমাদের সময়’ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ এর বাড়িতে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে তার বাবা-মা, চাচা ও চাচাতো ভাইকে কুপিয়ে জখম করে। তারা এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পড়ে রয়েছে। এ ঘটনার প্রতিবাদে আজ প্রশাসনকে ২৪ ঘন্টার মধ্যে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সাংবাদিকরা হুশিয়ারি উচ্চারন করে বলেন, আমাদের উপর বারবার আঘাত করা হলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব।  

এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাব পীরগঞ্জের সাধারণ সম্পাদক জাকির হোসেন, পীরগঞ্জ প্রবীন সাংবাদিক আব্দুর রহমান, বিডি নিউজ বাংলা ২৪ ডট কম এর সম্পাদক ও প্রকাশক পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন, সাংগঠনিক সম্পাদক ও আনছারুল ইসলাম, মুজিবুর রহমান, সাপ্তাহিক শিখড় সন্ধ্যানের প্রতিনিধি এমদাদুল হক,  সাংবাদিক শেখ সমশের আলী, জে টিভির প্রতিনিধি আব্দুল করিম, প্রমুখ

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদ-এর পরিবারের নিরাপত্তা, সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা, হামলাকারী  দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্ত মূলক শাস্তি চেয়ে মানব বন্ধন শেষ করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে