Dr. Neem on Daraz
Victory Day

বাল্যবিয়ে বিয়ে, অতঃপর আত্মহত্যা: পরিবারের দাবি হত্যা


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৬:৩৭ পিএম
বাল্যবিয়ে বিয়ে, অতঃপর আত্মহত্যা: পরিবারের দাবি হত্যা

ফাইল ফটো

কুষ্টিয়াঃ জেলার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর কামারপাড়ার গ্রামের আক্কাস আলীর ছেলে পারভেজের স্ত্রী মরিয়ম (১৭) আজ ভোরে নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
 
মরিয়মের বাবা চরমহেন্দ্রপুর গ্রামের রুহুল আমিন জানান আমর মেয়েকে হত্যা করা হয়েছে।
 
রুহুল আমিন এবং স্থানীয় লোকজনের সঙ্গে আলাপকালে জানা যায় ৩/৪ আগে পারিবারিকভাবে বিয়ে হয়। মরিয়ম এবং পারভেজের বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা না হওয়ায় প্রায়-ই মরিয়ম তার বাবার বাড়ি অথবা মির্জাপুর খালার বাড়িতে চলে যেতেন আবার অভিভাবকদের সাথে আলোচনা করে বাড়ি নিয়ে আসতেন।
 
গত ৪দিন আগে মরিয়ম স্বামীর বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর স্বামী পারভেজ মরিয়মের বাবার বাড়িতে খোঁজ করতে গিয়ে শ্বশুরকে জিজ্ঞাসা করে আপনার মেয়ে এসেছে কিনা। তখন তাদের ধারণা তার মেয়ের সমস্যা হয়েছে এই সন্দেহে জামাই পারভেজ কে ঘরের খুঁটির সাথে বেঁধে রাখে। অতপর মেয়েটি বাড়ি পৌঁছানোর পর জামাইকে ছেড়ে দেয় এবং ছেলে পক্ষের মাতব্বরদের মধ্যস্থতায় মেয়েকে পারভেজের হাতে তুলে দেন।
 
মরিয়ম স্বামীর বাড়ি ফিরে আসার তিন দিন পর স্বামী ভোররাতে ইটভাটায় কাজে বেড়িয়ে যাওয়ার পর সকালে শয়ন কক্ষের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে বাড়ির লোকজন ওড়না কেটে লাশ নামায়।
 
পরে পুলিশ এসে লাশ মর্গে পাঠিয়েছে, এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো.মজিবুর রহমান আগামী নিউজকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে