Dr. Neem on Daraz
Victory Day

যশোরে আরও করোনার টিকা নিলেন প্রায় ৫ হাজার জন


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৮:৩৩ পিএম
যশোরে আরও করোনার টিকা নিলেন প্রায় ৫ হাজার জন

ছবিঃ আগামী নিউজ

যশোরঃ জেলায় বৃহস্পতিবার আরও ৪ হাজার ৯শ’ ৫০ জন কোভিড-১৯ নভেল করোনাভাইরাসের টিকা (ভ্যাকসিন) গ্রহণ করেছেন। গত ১৭ দিনে পর্যন্ত টিকা নিলেন ৫৭ হাজার ২শ’ ৩৫ জন টিকা নিলেন।এই তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. রেহেনেওয়াজ।

ডা. রেহেনেওয়াজ আরো জানান, বৃহস্পতিবার জেলার মোট ৩৬ টি কেন্দ্রে সকাল সাড়ে ৮ টা থেকে দুপুর আড়াইটার মধ্যে টিকা প্রয়োগ কার্যক্রম চলে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ৮ টি কেন্দ্র থেকে ৩৫০ জন মেডিকেল কলেজ কেন্দ্র থেকে ১৪ শ’ ৬০ জন, যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ৪টি কেন্দ্র থেকে ২০০ জন,  পুলিশ হাসপাতালে ১ টি কেন্দ্র থেকে ৮৯ জন, বিমান বাহিনীর ২ টি কেন্দ্রে ০০ জন,  শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্রে থেকে ৪৩০ জন, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্র থেকে ৩৩৫ জন,  চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি থেকে ৩৪০জন,  মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্র থেকে ৬৬০ জন, কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্র থেকে ২৯০ জন, বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্র থেকে ৩১০ জন ও  অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি কেন্দ্র থেকে ৫৩০ জন জন টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণকারী মোট ৫৭ হাজার ২শ’ ৩৫ জনের জনের মধ্যে পুরুষ ৩৭  হাজার ২শ’ ৪২ জন ও মহিলার রয়েছেন ১৯ হাজার ৯শ ৯৩ জন।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে