Dr. Neem on Daraz
Victory Day

খোকসা হবে মাদকমুক্ত: কুষ্টিয়ার নবাগত ডিসি


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৬:৫৬ পিএম
খোকসা হবে মাদকমুক্ত: কুষ্টিয়ার নবাগত ডিসি

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ আপনাদের সকলের সহযোগিতায় খোকসা কে মাদকমুক্ত করতে চাই। মিশন ভিশন বাস্তবায়নে উপজেলাবাসীর সর্বস্তরের মানুষের সহযোগিতা চাই। মাথাপিছু আয় বাধ্য কল্পে সর্বস্তরের মানুষের সহযোগিতায় খোকসায় হবে আধুনিক উপজেলা। আসুন সমন্বিত প্রচেষ্টায় সরকারের সকল উন্নয়ন কাজ ত্বরান্বিত করি, জেলা প্রশাসক হিসাবে কুষ্টিয়ার খোকসা উপজেলায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ সাইদুল ইসলাম এ কথা বলেন। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার মোঃ মেজবাহ্ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খোকসা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, খোকসা সরকারি কলেজের অধ্যক্ষ আনিসুর রহমান, খোকসা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবু হানিফ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবী আক্তার, বীর মুক্তিযোদ্ধা মঞ্জের আলী ও খোকসা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবীণ। 

বক্তারা উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং বিভিন্ন অসমাপ্ত কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন কল্পে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এর কাছে দাবি সম্বলিত বক্তব্য তুলে ধরেন। জেলা প্রশাসক তিনি তাঁর বক্তৃতায় এ সকল প্রকল্প এবং বিভিন্ন সমস্যা অনতিবিলম্বে সমাধানকল্পে সরকার কে অবহিত করে বাস্তব পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক ও স্থানীয় গণমাধ্যম কর্মীগণ।

এর আগে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম খোকসায় পদার্পণ উপলক্ষে উপজেলা প্রশাস,  মেয়র, স্থানীয় চেয়ারম্যান, প্রেসক্লাব ও কর্মকর্তাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে