Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকাকে যৌন নিপীড়নের অভিযোগে প্রেমিক গ্রেফতার


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২৭ পিএম
প্রেমিকাকে যৌন নিপীড়নের অভিযোগে প্রেমিক গ্রেফতার

আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার কুমারখালীতে প্রেমিকাকে (১৫) জোরপূর্বক যৌন নিপীড়নের অভিযোগে কিশোর প্রেমিক(১৬) ও প্রেমিকের সহযোগী বকুল জোয়ার্দার (২০) কে গ্রেফতার করেছে পুলিশ।
 
মঙ্গলবার (২৩ফেব্রুয়ারি) রাতে উপজেলার সদী ইউনিয়নের তারাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।প্রেমিক ওই এলাকার সামাদ শেখের ছেলে ও সহযোগী একই এলাকার সাজাহান জোয়ার্দারের ছেলে এবং প্রেমিকা নন্দনালপুর ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের বাসিন্দা ও নবম শ্রেনির ছাত্রী।
 
এঘটনায় প্রেমিকার মা বাদী হয়ে বুধবার সকালে (২৪ ফেব্রুয়ারি) কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামরা দায়ের করেন।
 
পুলিশ ও ভিকটিমের পরিবার সুত্রে জানা গেছে, এক বছরের প্রেমের সম্পর্কের জেরে মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টার দিকে প্রেমিকার ভাবির বাড়ি নন্দনালপুর ইউনিয়নের খালপাড়া থেকে মোটরসাইকেল করে প্রেমিকাকে রাত ৮ টার দিকে এম এন স্কুলের বাঁধে নিয়ে আসে প্রেমিক।এরপরে বাঁধ এলাকায় জোরপূর্বক প্রেমিকাকে জোরপূর্বক বুকে ও পিঠে হাত দিয়ে যৌন নিপীড়ন করে। পরে গভীর রাতে সহযোগী বকুল জোয়ার্দার মোটরসাইকেল করে প্রেমিক ও প্রেমিকাকে প্রেমিকার বাড়িতে পৌছে দিতে যায়। এসময় প্রেমিকার আত্মীয় স্বজনরা আটক করে বিয়ের দেওয়ার চেষ্টায় ব্যর্থ হলে পুলিশে হাতে তুলে দেয় প্রেমিক ও তার সহযোগীকে।
 
ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান আগামী নিউজকে বলেন, নবম শ্রেনির ছাত্রীকে যৌন পীড়নের অভিযোগে থানায় মামলা দায়ের করে ওই ছাত্রীর মা। তিনি আরো বলেন, প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে