Dr. Neem on Daraz
Victory Day

ধোবাউড়ায় মাতৃভাষা দিবস পালিত


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গী, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ১১:১৮ পিএম
ধোবাউড়ায় মাতৃভাষা দিবস পালিত

ছবিঃ আগামী নিউজ

ময়মনসিংহঃ জেলার ধোবাউড়ায় যথাযোগ্য মর্যাদায় ২১ শে ফেব্রুয়ারী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

দিবসের সূচনালগ্নে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামানের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষাদ চেয়ারম্যান ডেবিড রানা চিসিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হোসাইন,যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন,ধোবাউড়া প্রেসক্লাবের সভাপতি এ্যাড. হাবিবুর রহমান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনজুরুল হক, ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ  আবুল কালাম আজাদ,ওসি (তদন্ত) চাঁদ মিয়া প্রমূখ। 

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী,আধা-সরকারী ভবনে জাতীয় প্রতাকা উত্তোলন করা হয় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন ও অঙ্গ সংগঠন, সামাজিক সংগঠনের পক্ষ থেকে ধোবাউড়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়। 

উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আলোচনা সভা,স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি, চিত্রাংকন,সুন্দর হাতের লেখা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আগামীনিউজ/নাসির   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে