Dr. Neem on Daraz
Victory Day

বরিশালে ২১ রুটে বাস চলাচল বন্ধ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৩:২৫ পিএম
বরিশালে ২১ রুটে বাস  চলাচল বন্ধ

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দুই প‌রিবহণ শ্রমিককে গ্রেপ্তারের প্রতিবা‌দে এবং তাঁদের মুক্তির দাবিতে দ‌ক্ষিণাঞ্চ‌লের ২১ রু‌টে বাস চলাচল বন্ধের ডাক দেওয়া হ‌য়ে‌ছে।

আজ শ‌নিবার(২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দি‌কে ব‌রিশাল নগ‌রের রুপাতলী বাস টা‌র্মিনা‌লের বাস টা‌র্মিনাল চত্ব‌রে টায়ার জ্বা‌লি‌য়ে বি‌ক্ষোভ ক‌রেন মা‌লিক ও শ্র‌মিকরা।

আন্দোলনকারীরা জানান, পু‌লিশ যে দুই শ্র‌মিক‌কে গ্রেফতার ক‌রে‌ছে তারা নিরপরাধ। তা‌দের মু‌ক্তি না দেওয়া পর্যন্ত আন্দোল‌ন করা হবে। 

বাস মা‌লিক স‌মি‌তির সাধারণ সম্পাদক কাওছার হো‌সেন শিপন জানান, তারা কোনোভা‌বেই শিক্ষার্থী‌দের ওপর হামলার সঙ্গে জ‌ড়িত নয়। এরপরও দুই শ্র‌মি‌কের গ্রেফতারে আমরা উদ্বিগ্ন। আর এ কার‌ণে বাস চলাচল বন্ধ ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে। 

কোতোয়ালি ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম ব‌লেন, আইনশৃঙ্খলা রক্ষায় তারা নি‌য়ো‌জিত র‌য়ে‌ছেন। সমস্যার সমাধা‌নে চেষ্টা করা হচ্ছে বলেও জানান তি‌নি। 

আগামীনিউজ/সোহেল  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে