Dr. Neem on Daraz
Victory Day

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা


আগামী নিউজ | আক্কাস সিকদার, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৬:০০ পিএম
ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ছবিঃ সংগৃহীত

ঝালকাঠিঃ জেলার সদর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাম্ভব্য কাউন্সিল প্রার্থী আজাদ রহমানকে (৫০) কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তাকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে এক হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়। বুধবার রাত ৮ টার দিকে শহরের আরদ্দারপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে আজাদ রহমান শহরে কাজ সেরে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। আরদ্দারপট্টি এলাকায় গেলে আগে থেকে অপেক্ষমান একদল দুর্বৃত্ত তাঁকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এতে তাঁর দুই পা ও এক হাত ভেঙে যায়। দুর্বৃত্তরা তাঁর ডান পায়ের রগ কেটে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, আহত আজাদ রহমানের মৌখিক অভিযোগ শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে