Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে সার্জেন্টের উপর হামলা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ১০:৩০ পিএম
রাজশাহীতে সার্জেন্টের উপর হামলা

ছবি; সংগৃহীত

রাজশাহীঃ মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট ছিল না। তাই তাকে থামিয়েছিলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট। এ নিয়ে বাগবিতণ্ডা। এরই একপর্যায়ে আচমকা সার্জেন্টের ওপর হামলা চালায় দুই যুবক। এতে গুরুতর আহত হন তিনি। হামলায় ভেঙে গেছে সার্জেন্টের হাত।

মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজশাহী মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে এ ঘটনা ঘটে। আহত ট্রাফিক সার্জেন্টের নাম বিপুল কুমার (৩২)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, হামলাকারী যুবকদের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস।

এদিকে বেলা আড়াইটার দিকে অসুস্থ বিপুল কুমারকে দেখতে হাসপাতাল যান পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, দ্রুত ওই দুই যুবককে শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ জানিয়েছে, বহরমপুর ঐতিহ্য চত্বরে তল্লাশিচৌকি বসিয়ে যানবাহনের কাগজ যাচাই-বাছাই করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাঁদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এ নিয়ে প্রথমে বিপুলের সঙ্গে ওই দুই যুবকের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুই যুবকের মধ্যে একজন প্রথমে সার্জেন্ট বিপুলের ওপর হামলা চালান। তাঁরা সার্জেন্ট বিপুলকে কাঠের চলা দিয়ে পিটিয়ে জখম করে মোটরসাইকেল ফেলে রেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ প্রসঙ্গে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার বিষয়ে আপাতত বিস্তারিত কিছু জানি না। একটু সুস্থ হলে সার্জেন্টের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারীরা মোটরসাইকেল ফেলে পালিয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে