Dr. Neem on Daraz
Victory Day
আদালতের নির্দেশে

অপহরণ ও ধর্ষণ মামলার আসামীর সাথে নির্যাতিতার বিয়ে!


আগামী নিউজ | আব্দুর রাজ্জাক সিকদার, ঝালকাঠি জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৬:২৪ পিএম
অপহরণ ও ধর্ষণ মামলার আসামীর সাথে নির্যাতিতার বিয়ে!

আগামী নিউজ

ঝালকাঠিঃ অপহরণ ও ধর্ষণ মামলার আসামীর সাথে নির্যাতিত তরুণীর বিয়ের শর্তে ধর্ষকের জামিন মঞ্জুর করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ। রোববার আসামীর জামিন শুনানীর নির্ধারিত দিনে আসামী পক্ষ বিয়ের শর্তে জামিন প্রার্থনা করেন। বাদী পক্ষের আপত্তি না থাকায় আদালত  উভয় পক্ষকে বিয়ের পর জামিন শুনানীর আদেশ দেন।

বিচারক জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ’র নির্দেশে রোববার দুপুরে দুইপক্ষের উপস্থিতে আদালত করিডোরে বিয়ে পড়ান কাজী মাওলানা মোঃ সৈয়দ বশির। জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি)  অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল ও আসামী পক্ষের  অ্যাডভোকেট নাসির উদ্দিন কবীর এ তথ্য নিশ্চিত করেন। এ বিয়ের বর হলেন সদর উপজেলার বৈদারাপুর গ্রামের মহিদুল ইসলাম আর কনে হলেন চরভাটারাকান্দা গ্রামের আয়শা আক্তার। বিয়ের পর আসামী বর মহিদুলের ২০ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেন আদালত।

পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল জানান, ৩বছর পূর্বে ঝালকাঠি সদর উপজেলার চরভাটারাকান্দা গ্রামের গ্রামের আয়শা আক্তারকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে আয়শার মা লাকি বেগম বাদী হয়ে একটি  মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামী পলাতক ছিলো।

রোববার জেলা ও দায়রা জজ আদালতে আসামীর জামিন শুনানীর সময় আসামী পক্ষ ভিকটিমকে বিবাহের আগ্রহ প্রকাশ করলে এবং নির্যাতিত পক্ষও প্রস্তাবে রাজি হলে বিচারক মো. শহিদুল্লাহ আদালতের মধ্যেই ৫ লাখ টাকা দেনমোহরে বিবাহের নির্দেশ দেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে