Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে ইটভাটায় সংঘর্ষ, আহত ২৫


আগামী নিউজ | নজরুল ইসলাম, রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৫:০৭ পিএম
রূপগঞ্জে ইটভাটায় সংঘর্ষ, আহত ২৫

আগামী নিউজ

নারায়নগঞ্জঃ জেলার রূপগঞ্জে এএসবি ইটভাটায় ইট ভাঙ্গাকে কেন্দ্র করে দুই সর্দারের লোকজনের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন শ্রমিক আহত হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে তারাব পৌরসভার কর্ণগোপ এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, এএসবি ইটভাটায় মোখলেছুর রহমান ও ফজলু মিয়া সর্দার হিসাবে নিয়োজিত রয়েছেন।

রবিবার বেলা ১১ টার দিকে ইট ভেঙ্গে ফেলাকে কেন্দ্র করে দুই সর্দারের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে সর্দারসহ উভয়পক্ষের ২৫ শ্রমিক আহত হয়। গুরুতর আহত সর্দার মোখলেছুর রহমান, সর্দার ফজলু মিয়া, রেজা, সাগর, নরুল হক, মোহাম্মদ, হেলাল খান, পথচারী মঞ্জুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে এএসবি ইটভাটার ম্যানেজার আলম হোসেন বলেন, শ্রমিকদের মধ্যে হালকা মারামারির ঘটনা ঘটেছে। এর বেশি কিছু হয়নি। মীমাংসা করে দেওয়া হয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, বিষয়টি আমার জানা নেই। যারা কিলোফাইভ ডিউটিতে আছে তাদেরও জানা নেই। এখন জানলাম। পুলিশ পাঠাচ্ছি।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে