Dr. Neem on Daraz
Victory Day

বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে নার্সের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০২:৩৭ পিএম
বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে নার্সের মরদেহ উদ্ধার

ফাইল ফটো

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং হোস্টেল থেকে লাইজু আক্তার (২৭) নামে এক সিনিয়র স্টাফ নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি হাসপাতালের শিশু সার্জারির পাঁচ  নম্বর ওয়ার্ডে কাজ করতেন।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) মাহবুবুর রহমান জানান, শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে খবর পেয়ে বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, লাইজুর সঙ্গে তানভীর নামে এক ব্যক্তির ভালো পরিচয় ছিল। এ বিষয় নিয়ে তার পরিবার ও স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল না। এমনকি গত এক মাস ধরে স্বামীর সঙ্গে যোগাযোগ ছিল না তার। এর জের ধরেই তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

লাইজু টাঙ্গাইলের মধুপুর উপজেলার সিঙেরবাড়ি গ্রামের আব্দুল লতিফের মেয়ে। তার স্বামী সুজন পারভেজ রাজধানীর মিরপুর শেওড়া পাড়ায় থাকেনও  সেখানে ব্যবসা করেন।

মৃত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, গত পাঁচ বছর আগে একই এলাকার সুজনের সঙ্গে লাইজুর বিয়ে হয়। তাদের সংসারে লাবিব নামে দুই বছরী একটি ছেলে সন্তান রয়েছে। সে টাঙ্গাইলে তার দাদির কাছে থাকেন। লাইজু হোস্টেলে থেকে চাকরি করতেন।  

তিনি জানান, বিএসএমএমইউয়ের তৃতীয় শ্রেণির কর্মকর্তা তানভীর নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক  হয়। তানভীরের বাড়ি টাঙ্গাইলে।  বিষয়টি জানা জানি হলে, তানভীরকে বাসায় ডেকে এনে সর্তক করা হয়। এ বিষয় নিয়ে লাইজু স্বামীর সঙ্গে গত একমাস ধরে যোগাযোগ করেননি। শনিবার রাতে খবর পাই লাইজু আত্মহত্যা করেছেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে