Dr. Neem on Daraz
Victory Day

ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্ব, কিশোর খুন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ১২:৪৩ পিএম
ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্ব, কিশোর খুন

সংগৃহীত

ঢাকাঃ জেলার কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে মো. সানজু (১৫) নামের এক কিশোর খুন হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন। গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও রবিনের ছোট ভাইসহ আরও ৫-৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোট ভাইয়ের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। পরে ঘটনাস্থলে রবিন আসলে ঝগড়া আরও বাড়তে থাকে।  

একপর্যায়ে রবিন ও তার সঙ্গে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে ঘটনাস্থলেই নিহত হয় সানজু। এ সময় আহত হয় আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪)। তাদের মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সানজুকে জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো ছুরি দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায় বলে জানায় চিকিৎসক।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সানজু নিহত হওয়ার ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে