Dr. Neem on Daraz
Victory Day

ধনবাড়ী পৌর নির্বাচনে মনিরুজ্জামান বকল বিজয়ী


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ১১:৩৯ এএম
ধনবাড়ী পৌর নির্বাচনে মনিরুজ্জামান বকল বিজয়ী

সংগৃহীত

টাঙ্গাইলঃ জেলার ধনবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) ও ধনবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ১ হাজার ১৫৯ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তিনি ৮ হাজার ৯৬৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন (নৌকা) ৭ হাজার ৮০৪ ভোট পেয়েছেন।

শনিবার রাত সোয়া ৯ টার দিকে পৌর নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। এছাড়া বিএনপি’র প্রার্থী এসএমএ সোবহান (ধানের শীষ) ৩ হাজার ৫২ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ আলী কিসলু (জগ) ৩০৮ ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচনে ৬৭.২৩ ভাগ ভোট কাস্টিং হয়।

এর আগে শনিবার সকাল ৮ টায় ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়। নির্বাচন সুষ্ঠ করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েত করা হয়।

দুপুরে ধনবাড়ী সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি সমর্থিত সজল নামের এক যুবক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে বিএনপি’র সমর্থিতরা গিয়ে ওই কেন্দ্রের পার্শ্ববর্তী উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান মিন্টু, নৌকা সমর্থিত কাউছারের বাড়িতে ভাংচুর চালায়।

এছাড়াও সোহেল নামের আরও একজনের মোটরসাইকেল ভাংচুর করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মিন্টু ও কাউছারের পরিবারের অভিযোগ, ধানের শীষ সমর্থিত নেতাকর্মীরা তাদের বাড়িতে হামলা করে কুপিয়ে একটি ঘরের টিনের ভেড়া ও আরেকটি ঘরের জানালার গ্লাস ভাংচুর করে। এদিকে একই কেন্দ্রে  ভোটারদের ফিঙ্গার রেখে বের করে দেয়ার অভিযোগ উঠেছে নৌকা সমর্থিতদের বিরুদ্ধে।

আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ও বিএনপি প্রার্থী এসএমএ ছোবহান (ধানের শীষ) এসব অভিযোগ তুলেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে