Dr. Neem on Daraz
Victory Day

মুন্সিগঞ্জে অটোচালকের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | মুন্সিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৬:২৯ পিএম
মুন্সিগঞ্জে অটোচালকের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায়  মো. মান্না (২২) নামে পাঁচদিন যাবত নিখোঁজ এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে একটি পুকুর থেকে হাত-পায়ের রগ কাটা অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়। নিহত মান্নার বাড়ি উপজেলার দক্ষিণ ফুলদি গ্রামে। সে গত রোববার (৮ ডিসেম্বর) থেকে নিখোঁজ ছিল।

নিহতের বড় ভাই জানান, গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় মান্নার অটো ছিনতাই হয়। সেই থেকেই নিখোঁজ ছিল মান্না। এরপর ওইদিনই গজারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

তিনি আরও জানান, ইউনিয়নের হিমু, রাব্বি ও রাসেল এ ঘটনায় জড়িত। ঘটনার পর থেকে তারা পরিবারসহ পলাতক আছে। দেড় মাসে আগেও এক চালককে হত্যা করে তারা অটো ছিনতাই করেছিল।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাত ও পায়ের রগ কাটা অবস্থায় মান্নার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে আগেই নিখোঁজের জিডি করা হয়েছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আগামী নিউজ/আরএম

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে