Dr. Neem on Daraz
Victory Day

গাইবান্ধায় জমির জেরে চুরিকাঘাতে নারীর মৃত্যু


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৫:৫৬ পিএম
গাইবান্ধায় জমির জেরে চুরিকাঘাতে নারীর মৃত্যু

গাইবান্ধায় জমির বিরোধে মমিনা বেগম (৩৫) নামের এক গৃহবধূর চুরিকাঘাতে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ডিসেম্বর) রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের চিকনী গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চিকনী গ্রামের মুছা আলী আকন্দের সঙ্গে একই গ্রামের এমদাদুল হকের দীর্ঘদিন ধরে জমিজমার মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিলো। সাম্প্রতি জমিটি এমদাদুল হক দখলে নেয়। 

এরই জেরে বৃহস্পতিবার (১২ডিসেম্বর) রাতে মুছা আলী আকন্দ তার লোকজন নিয়ে এমদাদুলের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করে। এতে বাধা দিতে গিয়ে এমদাদুলের স্ত্রী মমিনা বেগমকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়।

পরে থানা পুলিশ খবর পেয়ে গৃহবধূ মমিনা বেগমের মরদেহ উদ্ধার করে।

মুছা আলীর পরিবারে লোকজন জানায়, ‘ক্রয় সূত্রে জমির মালিক আমরা। জোরপূর্বকভাবে জমিটি দখলে নেয় এমদাদুল হক। তবে মমিনা বেগমের কীভাবে মৃত্যু হলো তা সঠিক জানাতে পারেননি তারা।

সাদুল্লাপুর থানার ওসি মাসুদ রানা জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে শুক্রবার সকাল থেকে ঘটনা স্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। 

অগামী নিউজ/তাহো

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে