Dr. Neem on Daraz
Victory Day

মসজিদে ঢুকে সাংবাদিকের ওপর হামলা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২০, ০৯:০৪ পিএম
মসজিদে ঢুকে সাংবাদিকের ওপর হামলা

সংগৃহীত

ঢাকাঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায় মসজিদে ঢুকে দৈনিক আমাদের সময়ের গজারিয়া প্রতিনিধি আমিরুল ইসলাম নয়নের (৩৮) ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার উপজেলার বালুয়াকান্দি গ্রামের উত্তর পাড়া জামে মসজিদে জুমার নামাজের সময় এ ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীদের বাধা দিতে গেলে নয়নের শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর কামাল প্রধান আহত হন। আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসকরা আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে ঢাকা মেডিককেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারাল অস্ত্রের আঘাত ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও শ্বশুরের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত আমরুল ইসলাম নয়ন ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি পত্রিকায় রিপোর্ট করার জের ধরে শহীদুজ্জামান জুয়েল ও তার অনুসারীরা নয়নের ওপর ক্ষিপ্ত ছিল। এই ঘটনার জের ধরে জুমার নামাজ পড়তে গেলে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন।

জুয়েল চেয়ারম্যানের নির্দেশে তার দুই ভাই মন্টু ও সেন্টু এবং ভাগ্নে রুবেল, বাবু ও সহযোগী সুজন, মেহেদী, মাসুম, রাসেল, সুমন, সালাম, গাফফারসহ ২০-২৫ জন নয়নের ওপর হামলা চালায়। এ সময় তারা ধারাল অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে নয়নের শ্যালক ও শ্বশুর তাদের বাধা দিতে গেলে তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরে মুসল্লিরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, এ ঘটনার পরপর জড়িতদের আটকের অভিযান শুরু করেছে গজারিয়া থানা পুলিশ। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

এ হামলার ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি করেছে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে