Dr. Neem on Daraz
Victory Day

রেজিষ্ট্রেশনবিহীন আয়ুর্বেদিক ওষুধ তৈরি, মালিককে কারাদন্ড


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০৬:৪০ পিএম
রেজিষ্ট্রেশনবিহীন আয়ুর্বেদিক ওষুধ তৈরি, মালিককে কারাদন্ড

ছবিঃ আগামী নিউজ

টাঙ্গাইলঃ মের্সাস এভারগ্রীন ল্যাবরেটরীজ (আয়ু) এ রেজিস্টেশনবিহীন ওষুধ ও নকল লেভেল তৈরি, অনুমোদনহীন ক্যামিকেল ব্যবহার করায় প্রতিষ্ঠান মালিক ডা: মো: আজিজুল হককে ১ বছরের কারাদন্ড ২ লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। সেই সাথে ওষুধ তৈরির প্রতিষ্ঠানটিকেও সীল গালা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার সাকরাইল এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইদুল ইসলাম।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মের্সাস এভারগ্রীন ল্যাবরেটরীজ (আয়ু) ওষুধ তৈরির প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন ধরনের বিপুল পরিমান রেজিস্টেশনবিহীন ওষুধ, নকল লেভেল ও অনুমোদনহীন ক্যামিকেল পাওয়া যায়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রতিষ্ঠানের মালিক ডা: মো: আজিজুল হককে ১ বছরের কারাদন্ড ২ লক্ষ টাকা জরিমানা ও আনাদায়ে আরো ১ মাসের জেল দেওয়া হয়।

সেই সাথে প্রতিষ্ঠানটিকেও সিল গালা করে দেওয়া হয়েছে। আগামীতেও আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে