Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জ জেলা আ.লীগের যুগ্ম সম্পাদককে অব্যাহতি


আগামী নিউজ | রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০৬:৪৬ পিএম
নারায়ণগঞ্জ জেলা আ.লীগের যুগ্ম সম্পাদককে অব্যাহতি

সংগৃহীত

নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই ও সাধারণ সম্পাদক মো. আবু হাসনাত মো. শহিদ বাদলের স্বাক্ষরিত এক চিঠি থেকে এ তথ্য পাওয়া গেছে।

জাহাঙ্গীর আলমের কাছে প্রেরিত সেই চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘আপনি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখার অপরাধে আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হলো। এখানে উল্লেখ থাকে যে, ২১ নভেম্বর ২০২০ তারিখে আপনার দেওয়া বক্তব্য ক্ষমার অযোগ্য। যাহা বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে আমাদের হাতে এসেছে।’

চিঠিটির অনুলিপি পাঠানো হয়েছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক বরাবরও।

এদিকে, ২১ নভেম্বর ‘আওয়ামী লীগ স্বাধীনতা বিরোধী দল’  মন্তব্য করে সমস্ত নেতাকর্মীর মনে রক্ত ক্ষরণ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলয়ের এই নেতা, এমন অভিযোগ ছিল জেলার শীর্ষ নেতাদের। এ বক্তব্যের পর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগ ও এর অংঙ্গসংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে