Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় মহিলা সমিতির মাঝে চেক বিতরণ


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০৫:১৯ পিএম
মাগুরায় মহিলা সমিতির মাঝে চেক বিতরণ

ছবি: আগামী নিউজ

মাগুরাঃ ২০১৯-২০ অর্থ বছরে মহিলা বিষয়ক অধিদপ্তর নিবন্ধন জেলার ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে সাধারণ ও বিশেষ আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি এ চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আউয়ালসহ জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির সভানেত্রীরা উপস্থিত ছিলেন।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আউয়াল জানান, এবছর জেলার ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১৫ লাখ ৫৫ হাজার টাকার সাধারণ ও বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ৩৩টি সাধারণ অনুদানপ্রাপ্ত সমিতির মধ্যে ৯ লাখ ৪৫ হাজার টাকা, ১টি বিশেষ অনুদানপ্রাপ্ত সমিতির মধ্যে ৫০ হাজার টাকার চেক দেয়া হয়।

এছাড়া মহম্মদপুর উপজেলায় ৪টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১ লাখ ৬০ হাজার টাকা, শ্রীপুর উপজেলায় ২টি সাধারণ অনুদানপ্রাপ্ত স্বেচছাসেবী মহিলা সমিতির মধ্যে ৭০ হাজার টাকা ও শালিখা উপজেলায় ১০টি সাধারণ অনুদানপ্রাপ্ত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ৩ লাখ ৩০ টাকার চেক বিতরণ করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে