Dr. Neem on Daraz
Victory Day

বেগমগঞ্জে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০২:২২ পিএম
বেগমগঞ্জে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

ছবি: আগামী নিউজ

নোয়াখালীঃ জেলার বেগমগঞ্জে পৃথক অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ডসহ ৩জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার  দুপুর ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ।
 
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়।

অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.ইমন হোসেন ইছালামকে (২০) অস্ত্রসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশী পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে।
 
এ ছাড়া অপর অভিযানে, ১ বছর ১মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে (২৪) আটক করা হয়। সে উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে আটক করা হয়। সে উপজেলার পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।
 
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে