Dr. Neem on Daraz
Victory Day
ভূরুঙ্গামারীতে

সীমান্তে বিএসএফ’র হাতে গরু ব্যবসায়ী আটক


আগামী নিউজ | মো: জাহিদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ০২:৫২ পিএম
সীমান্তে বিএসএফ’র হাতে গরু ব্যবসায়ী আটক

সংগৃহীত

কুড়িগ্রামঃ জেলার ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিন বাঁশজানি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষির (বিএসএফ) হাতে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী আটক হয়েছে। সীমান্তের অধিবাসীরা জানায়, রবিবার দিবাগত রাতে একদল গরু পাচারকারী ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বাশজানী সীমান্তের  আন্তর্জাতীক সীমানা পিলার ৯৭৫/৯ এস এর নিকট দিয়ে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে।
 
রাত দুইটার সময় ভারত থেকে গরু আনার সময় ভারতের কুচবিহার জেলার দিনহাটা থানার দিঘলটারী বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যরা টের পায় এবং তাদেরকে ধাওয়া করে। এসময় গরু ব্যবসায়ী জহুরুল ইসলামকে (৫০) আটক করে বিএসএফ।
 
আটক জহুরুল ইসলাম ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাশজানী গ্রামের মৃত নুরুল ইসলাম মেম্বারের সন্তান।
 
কুড়িগ্রাম ২২ ব্যাটালিয়ান এর পরিচালক লেঃ কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন বিএসএফ’র হাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিৎ করে বলেন, বাংলাদেশের অভ্যন্ত থেকে কাউকে ধরে নিয়ে যাওয়ার  কোন ঘটনা ঘটে নাই। গরু আনতে গিয়ে জহুরুল ইসলাম ভারতের অভ্যন্তরে প্রবেশ করে সেখান থেকে বিএসএফ তাকে আটক করেছে বলে আমরা জানতে পেরেছি।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে