Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় যুবলীগের বিক্ষাভ মিছিল


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ০২:১৩ পিএম
মাগুরায় যুবলীগের বিক্ষাভ মিছিল

ছবিঃ আগামী নিউজ

মাগুরাঃ বিএনপি-জামায়াত জোটের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মাগুরা জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৩ নভেম্বর) সকালে শহরের জামরুলতলার দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের চৌরঙ্গী মোড় সেগুন বাগিচায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল,জেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম, স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল অন্যরা।

বক্তারা বলেন, বর্তমান সরকারের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনরা নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল। আর জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি-জামাত জোট এখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশকে পিছিয়ে দিতে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করছে। জনগণ তাদের প্রতিহত করবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে