Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে নিহতের ক্ষতিপূরণের দাবিতে সমাবেশ


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ০১:৪৫ পিএম
চাঁপাইনবাবগঞ্জে  নিহতের ক্ষতিপূরণের দাবিতে সমাবেশ

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার শিবগঞ্জ উপজেলার বারিকবাজায় এলাকায় ধান বোঝায় ভটভটি উল্টে নিহত ও আহত ১৪ কৃষি শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ সোমবার সাড়ে ১১ টার দিকে বাম গণতান্ত্রিক জোটের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে একটি সমাবেশ ও পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মরকলিপি প্রদান করা হয়।

বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক এ্যাড. আবু হাসিব এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, নওগাঁ জেলার বাম গণতান্তিক দলের সমন্বয়ক জয়নাল আবেদীন মুকুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড ইসরাইল হক সেন্টু, জেলা কৃষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবিরসহ অন্যরা।

এই বক্তারা বলেন, এই দুর্ঘটনায় নিহত ৯ জনের পরিবার এখন পুরো অসহায় হয়ে পড়েছে। আর কারো স্ত্রী গর্ভবতী আবার কারো মা বিধবা হয়েছে। আর বাকি যারা আহত হয়েছে তাদের ব্যাপক ক্ষতি হয়েছে। অসহায় পরিবারগুলোর ক্ষতিপূরণ দাবি করেন।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে ক্ষতিপূরণের দাবি করে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ গত ১৯ নভেম্বর সকালে নওগাঁর পত্নীতলা থেকে ধান কেটে বাড়ি ফেরার সময় শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার এলাকায় ধান বোঝায় ভটভটি উল্টে ঘটনাস্থলেই ৯ জন নিহত হয়। আর আহত ৫ জন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে