Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে ছাত্রের মৃত্যু


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ১২:৪৩ পিএম
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে ছাত্রের মৃত্যু

সংগৃহীত

গাজীপুরঃ লেখা পড়তে গিয়ে এক স্কুল ছাত্র নাজমুল ইসলাম রিয়ন (১৫) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। সে বাগেরহাট জেলা সদর উপজেলার হাকিমপুর গ্রামের রেজাউল কবিরের ছেলে। নাজমুল গাজীপুরের মনসুর আলী একাডেমীর ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

রবিবার রবিবার সকালে বাসন থানার চান্দপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর সিটি কর্পোরশেনের ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর সোয়েব আল আসাদ মনির ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল আলম জানান, বাসন থানার চান্দপাড়া এলাকায় রফিক সরকারের বাসায় বাবা-মা’র সাথে থাকেন রিয়ন। তার বাবা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

নাজমুল ইসলাম রিয়ন ক্লাসের এসাইনমেন্ট জমা দিতে ও লেখাপড়া করতে পার্শ্ববর্তী এক শিক্ষিকার বাসায় যায়। সেখানে বাসার ছাদে অরক্ষিত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই রিয়ন মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে নিহতের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে