Dr. Neem on Daraz
Victory Day

জেলা প্রশাসকের আশ্বাসে ঘর পাচ্ছেন ৭০ বছরের মর্জিনা


আগামী নিউজ | শামসুল আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০, ০৭:০২ পিএম
জেলা প্রশাসকের আশ্বাসে ঘর পাচ্ছেন ৭০ বছরের মর্জিনা

সংগৃহীত

ঠাকুরগাঁওঃ  সম্মানিত জেলা প্রশাসকের আশ্বাসে ঘর পাচ্ছেন  সহায় সম্বলহীন এক বয়স্ক অসহায় বৃদ্ধা মর্জিনা বেগম। শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরজ্জামান সেলিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃদ্ধা মর্জিনা বেগমকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন দেখার পরপরই তাকে একটি ঘর তৈরি করে দেয়ার প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। এরই পেক্ষিতে ঠাকুরগাঁও জেলার জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম স্যারের নির্দেশনাক্রমে ঠাকুরগাঁও সদর উপজেলার নতুনপাড়া গ্রামের মৃত বারেক উদ্দিনের বিধবা স্ত্রী মর্জিনা বেগম(৭০) এর ভেংগে যাওয়া মাটির ঘর পরিদর্শন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এসময় তিনি তার সাথে ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।এসময় সেখানে উপস্থিত ইউপি সদস্যকে তাকে বিধবা ভাতা প্রদানের নির্দেশনা দেন।এসময় তিনি মর্জিনা বেগমকে মাটির ঘরের জায়গায় পাকা ঘর নির্মাণের বিষয়ে অতি দ্রুত  জেলা প্রশাসক স্যারের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়ে আশ্বাস প্রদান করেন।

এর আগে বিভিন্ন পত্রিকা ও অনলাইন গণমাধ্যমে “বৃষ্টিতে ভেঙে গেছে বৃদ্ধার ঘর, দ্বারে দ্বারে ঘুরে হতাশ মর্জিনা” এ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এদিকে নতুন ঘর তৈরির সংবাদ পেয়ে বৃদ্ধা মর্জিনা অশ্রুসিক্ত চোখে সীমাহীন কৃতজ্ঞতা জানালেন জেলা প্রশাসক ও গণমাধ্যমের কর্মীরা।

আবেগ আপ্লুত হয়ে কান্না জড়িত কন্ঠে তিনি জানান, এবার বন্যায় আমার মাটির ঘরটি ভেঙ্গে যায়। এ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরেছি। হতাশা হয়ে ফিরতে হয়েছে। নতুন ঘর পাওয়ার কথা ভাবতেও পারিনি। ঝড়-বৃষ্টির সময় অন্যের বাড়িতে বাড়িতে ঘুরে তাদের বারান্দায় থেকেছি। ভয়ে ঘুমাতে পারতাম না। এখন আর সেই ভয় থাকবে না। আমি বুড়ো মানুষ ।  আল্লাহর অশেষ দয়ায়ও ডিসি স্যারের সহযোগীয়এবার অন্তত শান্তিতে ঘুমাতে পারবো।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে