Dr. Neem on Daraz
Victory Day
নাইক্ষ্যংছড়ি থানা ও গর্জনিয়া ফাঁড়ি

পুলিশের জন্য নতুন ভবন চায় সনাতনী কল্যাণ সংঘ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০, ০৩:৩১ পিএম
পুলিশের জন্য নতুন ভবন চায় সনাতনী কল্যাণ সংঘ

ছবি: সংগৃহীত

বান্দরবানঃ জেলার নাইক্ষ্যংছড়ি থানা ও কক্সবাজার জেলার রামু থানার গর্জনীয়া পুলিশ ফাঁড়ির জন্য নতুন ভবন নির্মাণের দাবি জানিয়েছেন বাংলাদেশ সনাতনী কল্যাণ সংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুমন ভট্টাচার্য্য।

গত বেশ কিছু দিন যাবৎ রামুতে বসবাস করে আসছে সুমন ভট্টাচার্য্যের পরিবার। এ কারনে থানা ভবনের বেহাল দশা হরহামেশা চোখে পড়ায় এ দাবি জানিয়ে যথাযথ কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আবেদন করবেন বলেও জানায়।

তিনি জানায়, গত ২০১৯সালের ১০ অক্টোবর অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক উন্নয়ন ও বাজেট শাহাবুদ্দীন কোরাইশী বান্দরবানে সফর কালে উনার সাথে সাক্ষাৎ না হলে ও তাৎক্ষণিকভাবে মুঠোফোন বিষয় গুলো নিয়ে কথা বলেন। অবশ্য এর পর বেশ কিছু সময় নিজের কর্মব্যস্ততার কারনে ঢাকার বাইরে থাকায় পুলিশ সদর দপ্তরে গিয়ে সাক্ষাৎ করা সম্ভব হয় নি। এ দিকে গত ২৫এপ্রিলে সুমনের মাতার হঠাৎ মৃত্যু ও সারা দেশে করোনা ভাইরাস সংক্রমনের জন্য লকডাউনের কারনে সাক্ষাৎ করা সম্ভব হয় নি।

এ প্রতিনিধি কে জানায় এ ভবন গুলোর অবকাঠামো উন্নয়নের পাশাপাশি নাইক্ষ্যংছড়ি ও গর্জনীয়া পুলিশ ফাঁড়ির মধ্যে সীমানার কারনে আইনি সেবা পাওয়ার ক্ষেত্রে জটিলতা দূরীকরণের বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য ও দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি থানা ভবন টি সমসাময়িক ভাবে পুরানো। এ ছাড়া পুলিশের কর্মকর্তা ও সদস্য দের বাসস্থানের সংকট প্রকট।গর্জনীয়া পুলিশ ফাঁড়ি একেবারে জরাজীর্ণ অবস্থা, একটু বৃষ্টি তে হাটু পরিমাণ পানিতে তলিয়ে যায়। এমন পরিস্থিতি সুমন ভট্টাচার্য্য বলেন, যারা সাধারণ মানুষের প্রায় সকল ধরনের নিরাপত্তাসহ নিরাপদ রাখার জন্য সমাজ ও সরকার প্রদত্ত দায়িত্ব পালন করছেন। নাগরিক হিসেবে আমাদের ও দায়িত্ব রয়েছে।

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে