Dr. Neem on Daraz
Victory Day

পরিচয় মিলেছে হত্যাকান্ডের শিকার সেই যুবকের


আগামী নিউজ | রাহাদ সুমন, জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০, ০৮:৪৩ এএম
পরিচয় মিলেছে হত্যাকান্ডের শিকার সেই যুবকের

প্রতীকী ছবি

বরিশালঃ ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহী বিলাসবহুল সুন্দরবন-১১ লঞ্চের ছাদে হত্যাকান্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে।

তার নাম শামীম হাওলাদার (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার।

তিনি জানান, নিহত শামীম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে। সে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টসের শ্রমিক। সে ঢাকা থেকে বরিশালে কি কারণে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তার পরিবারকে খবর দেয়া হয়েছে এবং তদন্ত চলছে।

বিলাসবহুল লঞ্চ এমভি সুন্দরবন ১১ লঞ্চটি ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছে। লঞ্চটি ঘাটে ভিড়ার পরে যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু করে লঞ্চ স্টাফরা। এ সময় লস্কর কালাম ছাদে ধোঁয়া নির্গমের চিমনীর আড়ালে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে সুপারভাইজার সিরাজ ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

বরিশাল নৌ সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ওই যুবকের পেটে ও বুকে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার পেট থেকে ভুড়ি বেরিয়ে গেছে। কে বা কারা হত্যা করেছে তার ক্লু এখননো উদঘাটন হয়নি।

এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার (ওসি) অপরেশন মোয়াজ্জেম হোসেন জানান, ময়না তদন্তের জন্য  লাশ বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে  পাঠানো  হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় এ ব্যপারে মামলা দায়ের হয়নি।

আগামীনিউজ/মিথুন 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে