Dr. Neem on Daraz
Victory Day

চাঁদা না পেয়ে ঠিকাদারকে পেটালো ছাত্রলীগ নেতা


আগামী নিউজ | চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৩:২৫ পিএম
চাঁদা না পেয়ে ঠিকাদারকে পেটালো ছাত্রলীগ নেতা

সংগৃহীত

চট্টগ্রামঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকদের নির্মাণাধীন ভবনের ঠিকাদারের কাছে চাঁদা দাবি ও মারধরের অভিযোগ উঠেছে চবি ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে।

সোমবার (১৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় ঠিকাদার মো. হেলালকে কিল-ঘুষি দেন ভিএক্স গ্রুপের অনুসারী ছাত্রলীগ নেতা সাদেক হোসেন টিপু।

ঠিকাদার মো. হেলাল বলেন, বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির পূর্ব দিকে লাল পাহাড় এলাকায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসজ ১২ জন শিক্ষকের নির্মাণাধীণ ৮ তলা এ ভবনের কাজ দেড় বছর আগে শুরু হয়। এরপর থেকে বিভিন্ন সময় আমাকে চাঁদার জন্য বলেন সাদেক হোসেন টিপু। সর্বশেষ আমি ২ হাজার টাকা দিয়েছিলাম।

মো. হেলাল বলেন, ইদানিং প্রায় আমাকে টাকা দিতে বলেন তিনি। এমনকি দেখা না করলে ক্যাম্পাসে আমার মোটরসাইকেল জ্বালিয়ে দেওয়ার হুমকি দেন। পরে আমি পুলিশকে বিষয়টি জানিয়ে উনার সঙ্গে দেখা করতে যাই। এরপর আমাকে কিল-ঘুষি মারতে শুরু করলে পুলিশ আসে। 

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, ঘটনার সময় আমি টহলে ছিলাম। মারধর করতে দেখে এগিয়ে গেলে সাদেক হোসেন টিপু পালিয়ে যায়। পরে প্রক্টরিয়াল বডিকে বিষয়টা জানাই আমরা।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান বলেন, ঘটনার পর প্রক্টরিয়াল বডি সেখানে গিয়েছে। ইতোমধ্যে শিক্ষকরা অভিযোগ দিয়েছে। এর আগেও সাদেক হোসেন টিপুর নামে বেশকিছু অভিযোগ উঠেছিলো। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি এবং আইনানুগ ব্যবস্থা নেবো।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে