Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে ৩০ স্বর্ণের বারসহ আটক ১


আগামী নিউজ | ফেনী প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৩:২০ পিএম
ফেনীতে ৩০ স্বর্ণের বারসহ আটক ১

সংগৃহীত

ফেনীঃ ৩০টি স্বর্ণের বারসহ নুরুল ইসলাম নামের একজনকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প। সেইসঙ্গে তাকে বহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুরে নিয়মিত টহলের অংশ হিসেবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুরা এলাকায় টহল দেয় র‌্যাব। বসানো হয় সাময়িক চেকপোস্ট। এ সময় দূর থেকে চেকপোস্ট দেখে প্রাইভেটকারটি উল্টো দিকে ঘুরিয়ে পালানোর চেষ্টা করে নুরুল ইসলাম। গাড়িটিকে সন্দেহ হলে র‌্যাব ধাওয়া দিয়ে তাকে আটক করে। নুরুল নিজেই গাড়ি চালাচ্ছিল।

আটকের পর গাড়ি এবং তার শরীর তল্লাশি করে শরীরের কোমরে স্কচটেপ মোড়ানো অবস্থায় ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটককৃত এই সাড়ে ৩ কেজি পরিমানের স্বর্ণের আনুমানিক মূল্য ২ কোটি ১০ লাখ। এ ঘটনায় তাকে আটক এবং গাড়িটি জব্দ করে র‌্যাব অফিসে নেওয়া হয়।

পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে নুর ইসলাম জানায়, চট্টগ্রামের নিউমার্কেটের দত্ত জুয়েলার্সের হয়ে ফেনীর পাঁচটি জুয়েলার্সের দোকানে সে এই স্বর্ণ সরবরাহ করার উদ্দেশ্য নিয়ে আসছিল।

ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বর্ণ উদ্ধারের ঘটনায় ফেনী মডেল থানায় একটি মামলাসহ আসামিকে হস্তান্তর করা হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে