Dr. Neem on Daraz
Victory Day

লাগেজে মিলল প্রতিবন্ধী নারীর লাশ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ৯, ২০২০, ০১:২১ পিএম
লাগেজে মিলল প্রতিবন্ধী নারীর লাশ

সংগৃহীত

ময়মনসিংহঃ গৌরীপুরে লাগেজ থেকে এক প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গঙ্গাশ্রম এলাকায় একটি কালভার্টের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর সীমান্তবর্তী গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম এলাকায় জোড়া কালভার্টের নিচে একটি লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। লাগেজটি দেখে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাগেজটি উদ্ধার করে ভেতরে হাড্ডিসার এক নারীর মরদেহ পায়। মহাসড়কের পাশে কালভার্টের নিচে পানির মধ্যে যেন মরদেহটি ডুবে থাকে সেজন্য ভেতরে পাঁচটি ইট ভরে দেয়া হয়েছিল।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অক্ষম (প্রতিবন্ধী) ওই নারীকে পরিবারের বোঝা মনে করে হত্যার পর মরদেহ লাগেজে ভরে ফেলে গেছেন স্বজনরা। নিহতের পরিচয় ও হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশের পাশাপাশি সিআইডিও কাজ শুরু করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে