Dr. Neem on Daraz
Victory Day

কথা কাটাকাটিতে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩, ২০২০, ০৬:২১ পিএম
কথা কাটাকাটিতে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার তারাকান্দায় প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে কথা কাটাকাটির জের ধরে হালিমা খাতুন নামের এক বৃদ্ধাকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার রাতে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে এ ঘটনায় বিকেল পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

হালিমা খাতুন উপজেলার বিসকা ইউনিয়নে নগুয়া গ্রামের আবু হানিফার স্ত্রী।

প্রতিবেশীরা জানান, সোমবার রাতে দেবর তোতা মিয়ার ঘরে টিভি দেখতে যান হালিমা। তিনি প্রতিদিন কেন ওই ঘরে টিভি দেখতে যান এটা নিয়ে ওই সময় বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে তোতা মিয়ার ছেলে মোজাম্মেল পাইপ দিয়ে উপর্যুপুরি পেটায় তাকে। এ সময় হালিমাকে রক্ষা করতে গিয়ে তার দুই ছেলেও আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে হালিমা খাতুনের অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়।

তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা সবাই এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে