Dr. Neem on Daraz
Victory Day

সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ১১:৪০ এএম
সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

সংগৃহীত

টাঙ্গাইলঃ জেলার বাসাইলে গ্রাম্য সালিশে আব্দুল লতিফ খান (৬৫) নামে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার মটরা গ্রামে এ ঘটনা ঘটে। আজ শনিবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেননি।

তবে ঘটনার পর থেকেই জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ। এলাকাবাসীদের বরাত দিয়ে তিনি জানান, কয়েক দিন ধরে মুক্তিযোদ্ধা লতিফ খানের সঙ্গে প্রতিবেশী আবু খান ও তার ছেলে পাভেল, পারভেজের সঙ্গে দুটি পুকুরের মাছ নিয়ে বিরোধ চলে আসছিল।

ওসি আরও জানান, এ বিষয়ে মীমাংসার জন্য স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খানের বাড়ির উঠানে গতকাল বিকেলে এক সালিশের আয়োজন করা হয়। সালিশের একপর্যায়ে কথা-কাটাকাটির জেরে আবু খান, পাভেল ও পারভেজসহ কয়েক জন যুবক লতিফ খানকে পিটিয়ে আহত করেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাবলা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য শাহজাহান খান সাংবাদিকদের বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষকে নিয়ে সালিশ বসা হয়। একপর্যায়ে দুই পক্ষই ক্ষিপ্ত হয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় দুই পক্ষেরই কয়েকজন আহত হয়। ওই বীর মুক্তিযোদ্ধাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।’

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে