Dr. Neem on Daraz
Victory Day

রেললাইনের ওপর গ্যাস সিলিন্ডারভর্তি পিকআপ রেখে পালালেন চালক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৮:৫৬ পিএম
রেললাইনের ওপর গ্যাস সিলিন্ডারভর্তি পিকআপ রেখে পালালেন চালক

সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ঢাকা থেকে ছেড়ে আসা তিস্তা ট্রেনের সঙ্গে গ্যাস সিলিন্ডারবোঝাই পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ধামাইল ঢালী বাড়ি রেলক্রসিংয়ে এই ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত না হলেও ভয়াবহ বিস্ফোরণের আশঙ্কা ছিল।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গ্যাস সিলিন্ডারবোঝাই একটি পিকআপ সালটিয়া ইউনিয়নের ধামাইল ঢালী বাড়ি সংলগ্ন অনুমোদনহীন রেলক্রসিং পাড় হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন চলে আসে।

এ সময় অবস্থা বেগতিক দেখে চালক ক্রসিংয়ের ওপর পিকআপ রেখে পালিয়ে যান। পরে ট্রেনের ধাক্কায় পিকআপটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং গ্যাস সিলিন্ডারগুলো আশপাশে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। ঘটনার সময় আশপাশে লোকজন না থাকায় কোন প্রাণহানী হয়নি। তবে গ্যাস সিলিন্ডারে আগুন ধরে গেলে ট্রেনেও আগুন ধরে যাওয়ার আশঙ্কা ছিল। এসময় বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ভিড় করেন।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, আমি অফিসিয়াল কাজে ময়মনসিংহে আছি। ঘটনা শুনেছি। খোঁজ নিয়ে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে